অবশেষে স্বাভাবিক জীবনে ফিরে এলেন তাহসান-মিথিলা

শোবিজ জগতের বেশিরভাগ সম্পর্ক (সবার ক্ষেত্রে নয়) হয় বেশ ঠুনকো। সে হিসেবে এক দশকেরও বেশি সময় এক সঙ্গে সফলভাবে পার করেছিলেন তাহসান-মিথিলা। সবার কাছে তারা পরিচিত ছিলেন সফল জুটি হিসেবে। অনেকেই তাদের জুটিকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন। কিন্তু তাদের বিচ্ছেদের ঘটনায় বেশিরভাগই হতাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ লুকিয়ে রাখতে পারেননি অনেকেই।

তবে সব সমালোচনার ঝড় সামলে বর্তমানে যার যার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন কণ্ঠশিল্পী তাহসান ও অভিনেত্রী মিথিলা। নিজ নিজ পেশায় সমানভাবে অবদান রাখতে মাঠে নেমেছেন তারা। দেশের সবচেয়ে জনপ্রিয় এ জুটির বিচ্ছেদের খবরে রীতিমতো শংকায় পড়েছিলেন দুজনের ভক্তরা। কিন্তু বিচ্ছেদে থেমে যায়নি তাঁদের কারোরই জীবন। জীবনের এই কঠিন সিদ্ধান্তকে মেনে নিয়ে আবার স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন দুজনই।

‘লাভ ইন ঢাকা’ কনসার্ট উপলক্ষ্যে গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে গিয়েছিলেন তাহসান। একই দিন কিছুটা দূরে মিথিলা ছিলেন ব্যাচ-২৭ দ্য লাস্ট পেজ নামের টেলিছবির শুটিংয়ে। সারা দিন ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও একটি ফ্লাইটে শুটিং করেছেন তিনি। মিথিলা অভিনীত টেলিছবিটিতে তাঁর সহ-অভিনেতা অপূর্ব, আছেন মেহজাবিনও। পরিচালনা করছেন মিজানুর রহমান।

গত ঈদুল ফিতরে প্রচারিত ব্যাচ ২৭-এর সিক্যুয়াল যেখানে শেষ হয়, সেখান থেকে শুরু হবে ব্যাচ ২৭ দ্য লাস্ট পেজ। ব্যাচ-২৭ দ্য লাস্ট দেখা যাবে ঈদুল আজহায় এনটিভির পর্দায়। সাধারণত ঈদ বা অন্য উৎসবের সময় নাটকেও অভিনয় করতে দেখা যায়। এবারও যাবে কি না, জানতে চাইলে তাহসান বলেন, ‘বেশ কয়েকজন পরিচালক যোগাযোগ করেছেন। চ্যানেল আর এজেন্সি থেকেও চাইছিল আমি যেন নাটকে কাজ করি। কিন্তু এবারের ঈদে আমি অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু এ ঈদে নতুন অ্যালবাম আসছে, সে দিকটায় বেশি মনোযোগ দিতে চাই।’ মিথিলার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। মিডিয়ার সামনে এ বিষয়ে কথা বলার কোন আগ্রহ তার মধ্যে দেখা যায়নি।

তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু তাদের পরিচয় হয় তারও বেশ কয়েক বছর আগে। পরিচয় থেকেই প্রেম-পরিণয়। গত বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা। তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে সে ঘোষণা আসে। এ নিয়ে সংবাদমাধ্যমগুলোতেও হইচই পড়ে যায়। পরে তারা নিজেরাও বিভিন্ন সাক্ষাৎকারে বিচ্ছেদের বিষয়ে বিস্তারিত তথ্য দিয়েছেন।

No Responses