রণবীর ক্যাটরিনাকে নিয়ে আবার জলঘোলা ! যা বললেন রণবীর

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক সম্পর্কে অনেক কথা হয়েছে।কিছুদিন পর পরই নতুন কিছু শোনা যায় তাদের ব্যাপারে।সত্য বলতে আমি খুবই বিস্মিত তাদের ঘিরে এসব গল্প গুলোকে নিয়ে কারণ দিন শেষে, এটি তাদের ব্যক্তিগত ব্যাপার এবং বদ্ধ দরজার পিছনে কি ঘটছে তা আমাদের জানা হয়ে উঠে না কখনো।এবং আমাদের তার প্রয়োজন হয় না।

কিন্তু রণবীর এবং ক্যাটরিনাকে নিয়ে বেশ কয়েকটি গুজব ছড়িয়ে পড়েছে। রণবীর ও ক্যাটরিনা একে অপরের পাশে দাঁড়াতে পারে না এবং দুজনের মধ্যে যেসব ঘটনা ঘটেছে, সেগুলো খারাপ ও কুশ্রী হয়ে উঠেছে ইত্যাদি ইত্যাদি।বাংলাতে একটা প্রবাদ আছে ‘চ্যাং মাছের ঠ্যাং’ ব্যপার গুলি এখন তেমনিই মনে হচ্ছে। কারণ ইন্ডিয়া টুডে’র সাথে সাম্প্রতিক একটি সাক্ষাতকারে, রণবীর এসেছিলেন এবং এই সব গুজব উড়িয়ে দিয়ে তিনি পরিস্কার বললেন যে ক্যাটরিনা সবসময় তার জীবনের গুরুত্বপূর্ণ অংশ।

তিনি বলেন –

‘আমি তৃতীয়বারের মতো ক্যাটরিনার সাথে কাজ করছি – আজব প্রেম কী গজব কাহানি। আমি সত্যিই তার সঙ্গে অভিনয় উপভোগ করি। আমরা যে মানুষ, আমরা আমাদের কাজের শ্রেষ্ঠটি দিতে একত্রিত হই।ফিল্মস একটি ব্যয়বহুল মাধ্যম। এটা অন্য মানুষের সময় এবং অর্থ, শত শত মানুষ যারা আপনার উপর নির্ভরশীল।ক্যাটরিনা সঙ্গে আমার সম্পর্ক সম্পর্কে যাই বলা হোক না কেন বা মিডিয়াতে যা লিখিত হয়েছে, এটা সবসময় ইতিবাচক হয়েছে। আমি মনে করি না আমি আমার জীবনে তার থাকার মিস করতে পারেন। আমার জীবনে তার প্রয়োজন।একজন ব্যক্তি এবং একজন অভিনেতা হিসাবে, আমার উপর তার একটি ইতিবাচক প্রভাব আছে। সেও আমার মতো এই চলচ্চিত্রে সমান গুরুত্বপূর্ণ। তিনি এই চলচ্চিত্রটি সাড়ে তিন বছরের ধরে দাঁড় করিয়েছেন। তিনি এই চলচ্চিত্রের প্রযোজক। তার সাথে স্ক্রিন ভাগাভাগি করতে পেরে আমি খুবই কৃতজ্ঞ এবং আমি সর্বদা তার পাশে আছি।’

এর থেকে পরিস্কার উত্তর আর হয়তো হয় না।বলিউড গসিপ গার্লদের এবার হয়তো মুখে তালা লাগবে।