আলিয়া নয় তো কার সাথে চুমুর দৃশ্যে সিদ্ধার্থ যেটা ভাইরাল হলো

সিদ্ধার্থ ও জ্যাকলিন চুমুর ছবি সোশ্যাল মিডিয়াতে আপাতত ভাইরাল বলা যায়। অনেকে অনেক ধরনের কমেন্ট করছে হচ্ছে অনেক গসিপ। গভীর চুমু খাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্ডেজ কে। এটাই এখন সোশ্যাল মিডিয়ার আলোচনার বিষয় বস্তু।

আলিয়া ভাট এর কপালে কি চিন্তার ভাজ ?

আলিয়া বা সিদ্ধার্থ কেউই না মানলেও সিদ্ধার্থ যে আলিয়ার বিশেষ কেউ এ কথা বলিউড টাউনে শোনা যায় হরহামেশা। তাইতো সিদ্ধার্থ জ্যাকলিন বা অন্য কাউকে চুমু খেলে আলিয়ার কপালে চিন্তার ভাজ পড়বে এটাই স্বাভাবিক।

তবে সস্তির খবর এটা একটি ছবি দৃশ্য। অভিনয়ের জন্য কত রকম দৃশ্যে অভিনয় করা লাগে তা সকলেরই জানা। সিদ্ধার্থ তার পরবর্তী ছবি ‘আ জেন্টলম্যান’ এ একটি দৃশ্যে চুমু খেয়েছেন ছবির নায়িকা জ্যাকলিনকে। এর মধ্যেই মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। আর তাতেই দেখা যাচ্ছে এই জুটির চুমু দৃশ্য যা আলোচিত হয়েছে।

এই ছবিতে একজন কর্পোরেট অফিসের কর্মী হিসাবে সিদ্ধার্থ কে দেখা যাবে ‘গৌরব’ চরিত্রে। যার কোন কিছুর অভাব নেই শুধু নেই তার কোন মেয়ে বন্ধু। আর এখানেই ‘কাব্য’ অর্থাৎ জ্যাকলিন এর আগমন ঘটবে। কাব্যর প্রেমে পড়বেন গৌরব কিন্তু তাদের মাঝে আসবেন ‘ঋষি’। ঋষি চরিত্রটিও করেছেন সিদ্ধার্থ। এটি মুক্তির দিন ধার্য করা হয়েছে আগামী ২৫ অগস্ট। এতে একটি ক্যামিও চরিত্রে সুনীল শেট্টি দেখতে পাওয়া যাবে। এখন শুধু অপেক্ষা ‘আ জেন্টলম্যান’ এর জন্য।